শাকতলা হাইস্কুলের সহকারী প্রধান শিক্ষকের বদলিজনিত বিদায় সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক।।
নগরীর ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ শাকতলা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোহাম্মদ আবদুল করিম মজুমদার কে বদলিজনিত বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। সম্প্রতি তিনি লালমাই উপজেলায় ছোট শরিফপুর হাইস্কুলে প্রধান শিক্ষক পদে চাকুরী হওয়ায় অত্র বিদ্যালয় হতে গতকাল মঙ্গলবার (৬ জুন) বিদায় অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি কবির হোসেন ভূইয়া এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নুরুল আমিন।

উপস্থিত ছিলেন বিজয়পুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জনাব গোলাম জিলানী, শিক্ষানুরাগী সদস্য নাজমুল ইসলাম শাওন, কমিটির সদস্য মোস্তফা আজাদ, জনাব জসিম উদ্দিন, মন্জুর আলম, ছাবিনা ইয়াসমিন, যুবলীগ নেতা দেলোয়ার হোসেন, আতিকুর রহমান সবুজ, রিকু, অতুল, স্বপ্না, উম্মত আলী, প্রতিষ্ঠাতার ছেলে নেয়ামত, সহকারী শিক্ষক মমিনুল ইসলাম, শিরিন ফেরদৌসী, তফাজ্জল হোসেন, জসিম উদ্দিন, আছিয়া খাতুন, মরিয়ম, উম্মে কুলসুম, বন্যা দাস, রিনা, চৈতী সহ সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

বিদায় সংবর্ধনায় বিদ্যালয় ও শিক্ষক শিক্ষার্থীদের পক্ষ থেকে বিদায়ী শিক্ষক আবদুর করিম মজুমদারের হাতে ফুল, ক্রেস্ট ও বিভিন্ন উপহার সামগ্রী তুলে দেওয়া হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page